১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ক্যাম্পাস
  • ঢাকা কলেজস্থ নাটোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ গঠন
  • ঢাকা কলেজস্থ নাটোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ গঠন

    মুক্তি কন্ঠ

    ঢাকা কলেজ (ডিসি) পড়ুয়া নাটোর জেলার শিক্ষার্থীদের সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করেছে নাটোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ। গত কাল সোমবার আংশিক কমিটি ঘোষণার মাধ্যমে এ সংগঠনের প্রকাশ ঘটে।

    ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মো. রাব্বি হাসান শাওন সভাপতি এবং ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের মাহমুদুল হাসান হৃদয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ।

    এ ছাড়া এই কমিটিতে, আরো যারা স্থান পেয়েছেন যথাক্রমে সহ-সভাপতি পদে তারিকুল ইসলাম সৌরভ,তুহিন হাসান, আশরাফ আলী, পলাশ সরকার, রুবেল আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে স্থান পেয়েছে – তৌফিক হাসান,আনোয়ার হোসেন,নাইমুল হাসান মুন্না,সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পেয়েছে- শান্ত মির্জা,মাহতাব হোসেন,পান্না উল্লাহ,শাওন সরকার,
    প্রচার সম্পাদক-মুনির ও দপ্তর সম্পাদক-সাইমন পাটোয়ারী,
    সদস্য হিসেবে-তানিম হোসেন।

    এ আংশিক কমিটিতে জেলার সাবেক শিক্ষার্থীদের উপদেষ্টা হিসেবে স্বাক্ষরিত ও অনুমোদন দিয়েছে। তারা হলেন- প্রধান উপদেষ্টা আবু হানিফ , শাহরিয়ার পারভেজ নয়ন,কে. ভি আশিক,হুমায়ুন কবির, শেখ মো. সুজন, এস এম গোলাপ , সুবাশিষ কবির,রাজীব, মাসুদ রানা।

     

     

    নাটোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মো: রাব্বি হাসান শাওন বলেন, ‘ঢাকা কলেজের নাটোর জেলার ছাত্র কল্যাণ পরিষদ অচলাবস্থা ছিল, আজকে এই নতুন কমিটির মধ্য দিয়ে আমাদের শিক্ষার্থীদের জন্য কাজ করার সুযোগ এলো এবং সকল শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে স্মার্ট ও দক্ষ নাগরিক গড়ে তোলাতে কার্যকরী ভূমিকা রাখব।