১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
রাজাকার শ্লোগানধারীদের ছাত্রত্ব বাতিলসহ গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় কার্যকর করার দাবিতে শাহবাগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল উন্মুক্ত হলো ঢাকা-সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইটের দ্বার ৫ কারণে কোপা যাবে আর্জেন্টিনায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের দেশের অর্থনৈতিক অঞ্চলে আরব আমিরাতের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ড. ইউনূস আসামি, উনি এভাবে কথা বলতে পারেন না’ গাজায় মার্কিন যুদ্ধবিরতি প্রস্তাবনার জবাবে যা জানাল ফিলিস্তিনিরা দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঢাবিতে আনন্দ মিছিল
  • প্রচ্ছদ
  • জাতীয় >> মতামত >> রাজনীতি >> সারাদেশ
  • অতি বাম অতি ডান শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত – কিন্তু ফলাফল শূন্য : ওবায়দুল কাদের
  • অতি বাম অতি ডান শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত – কিন্তু ফলাফল শূন্য : ওবায়দুল কাদের

    মুক্তি কন্ঠ

     

    দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হটানোর জন্য অতি বাম, অতি ডান মিলে-মিশে একাট্টা হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    শনিবার দুপুরে ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

     

    তিনি বলেন, “তাদের লক্ষ্য একটাই- হটাও শেখ হাসিনা। তারা এক হয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলেও- অতি বাম প্লাস অতি ডান ইজ ইকুয়েল টু শূন্য।”

     

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, “আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচনে সরকারের কোনো প্রকার হস্তক্ষেপ থাকবে না। সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে।”

    তিনি আরও বলেন, “বিএনপি-জামাতের উস্কানীমূলক অপতৎপরতা, সরকার পতনের দিবাস্বপ্ন সফল হবে না। আমরা বিশ্বাস করি, তারা নির্বাচনে আসবে। নির্বাচনে সব নিবন্ধিত দলকে আমরা স্বাগত জানাই।”

    সাংবাদিকদের প্রশ্নের জবাবে রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, “দু-একটা সিটি করপোরেশনে হারলে আওয়ামী লীগের তেমন কোনো ক্ষতি হয় না। এই নির্বাচনের সাথে জাতীয় নির্বাচনের কোনো সম্পর্ক নেই।”

    তবে দলের এই হারের কারণ খুঁজতে তদন্ত কমিটি করা হয়েছে বলে জানান তিনি ।