১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
রাজাকার শ্লোগানধারীদের ছাত্রত্ব বাতিলসহ গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় কার্যকর করার দাবিতে শাহবাগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল উন্মুক্ত হলো ঢাকা-সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইটের দ্বার ৫ কারণে কোপা যাবে আর্জেন্টিনায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের দেশের অর্থনৈতিক অঞ্চলে আরব আমিরাতের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ড. ইউনূস আসামি, উনি এভাবে কথা বলতে পারেন না’ গাজায় মার্কিন যুদ্ধবিরতি প্রস্তাবনার জবাবে যা জানাল ফিলিস্তিনিরা দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঢাবিতে আনন্দ মিছিল
  • প্রচ্ছদ
  • মতামত >> রাজনীতি >> সারাদেশ
  • খেলা শুরু হলে ভেসে যাবে বিএনপির কথিত গণজোয়ার: ওবায়দুল কাদের
  • খেলা শুরু হলে ভেসে যাবে বিএনপির কথিত গণজোয়ার: ওবায়দুল কাদের

    মুক্তি কন্ঠ

    বাংলাদেশ আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। তিনি বলেন, খেলা যখন শুরু হবে তখন বিএনপির গনজোয়ারের নামে আন্দোলন ভেস্তে যাবে।

    আজ বুধবার (২৫ জানুয়ারি) দলের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

     

    ওবায়দুল কাদের বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজপথে অগ্নি সন্ত্রাস আর নৈরাজ্য করলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থেকে কঠোর জবাব দিতে প্রস্তুত  বাংলাদেশ আওয়ামী লীগ ।গণঅভ্যুত্থান করতে মানুষ লাগে, কিন্তু বিএনপির সাথে সাধারণ মানুষের কোনো জনসম্পৃক্ততা নেই।

    বিএনপি এখন পথহারা পথিকের মতো দিশাহারা মন্তব্য করে তিনি বলেন, ‘খেলা তো এখনো শুরু করিনি, মাত্র সূচনা। খেলা যখন হবে কোথায় যাবে এই গণজোয়ার! এখন নেতাকর্মীরা আছে, জনগণ নাই। পাবলিক ভালো আছে, বিএনপির মন খারাপ।’

    তিনি বলেন, মির্জা ফখরুল আওয়ামী লীগকে লাল কার্ড দেখাতে গিয়ে শূন্য হাতে ফিরেছেন। সরকার পতন, ৫৪ দল, ১০ দফা, তত্ত্বাবধায়ক সরকার সবই ভুয়া। বিএনপির হাঁক-ডাক, লোটা-কম্বল, সাত দিন আগ থেকে সমাবেশের প্রস্তুতি সবই ব্যর্থ।

     

    ওবায়দুল কাদের  বলেন, আমাদের আজকের কর্মসূচি পাল্টাপাল্টি নয়। এটা গণঅভ্যুত্থানের কর্মসূচি। বিএনপিতো গণঅভ্যুত্থান দিবস পালন করে না। আওয়ামী লীগের কর্মসূচিতে বিএনপির কেন অন্তর জ্বালা?