২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • মতামত >> সারাদেশ
  • মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক শাখার কমিটি গঠিত
  • মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক শাখার কমিটি গঠিত

    মুক্তি কন্ঠ

    মুক্তিকন্ঠ ডেস্ক :

    বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক লিখিত বিজ্ঞপ্তিতে একত্রিশ (৩১) সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে।

    বিবৃতিতে বলা হয়,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক গতিশীলতা নিশ্চিতকরণের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক শাখার কমিটি বিলুপ্ত করে নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

    সোনালী ব্যাংকে কর্মরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদেরকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক শাখা অগ্রণী ভূমিকা পালন করবে।
    মো. শামসুল আরেফিনকে সভাপতি ও মুন্সি মো. শহীদুজ্জামানকে সাধারণ সম্পাদক করে গঠিত নতুন কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবে।
    নবগঠিত কমিটির সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম দিপু, সোহেল মাহমুদ, জাহাঙ্গীর আলম রনি ও মো. রুবেল হোসেন। যুগ্ন-সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন সুমন ও আব্দুর রশিদ। সাংগঠনিক সম্পাদক ইকরামুল হাসান সম্রাট, সহ-সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজুমদার ও হাবিবুর রহমান। প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, উপ-প্রচার সম্পাদক তানিয়া সুলতানা মিতা, দপ্তর সম্পাদক মোহাম্মদ আফজাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক মো. জুবিন আলী রেজা, অর্থ সম্পাদক মুহাম্মদ শফিকুল ইসলাম, সমবায় বিষয়ক সম্পাদক মো. হাসানুজ্জামান হাসান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মো. রুবেল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান ভূঁইয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল ইমরান, আইন-হিসাব ও নিরীক্ষা বিষয়ক সম্পাদক অমিতাভ রায়, শিক্ষা-পাঠাগার ও মিলনায়তন বিষয়ক সম্পাদক সিতুউন্নেসা দিলরুবা, নারী উন্নয়ন সম্পাদক সুমা চৌধুরী, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ এবং যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক অর্চিতা মন্ডল, শ্রম ও জনশক্তি সম্পাদক রইচ উদ্দিন সায়ান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইকবাল আলী, নিবার্হী সদস্য মো. রাজিবুল ইসলাম আরিফ, মো. জহুরুল ইসলাম সজীব, মোজ্জাম্মেল হক লেনিন, ফখরুল সাঈদ সৌরভ এবং মো. মোস্তফা।