২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • আর্ন্তজাতিক >> বিনোদন
  • ক্রিসমাসে সবচেয়ে বড় ঠোঁটের অধিকারী তরুণীর চুমুর সুযোগ
  • ক্রিসমাসে সবচেয়ে বড় ঠোঁটের অধিকারী তরুণীর চুমুর সুযোগ

    মুক্তি কন্ঠ

    মুক্তিকন্ঠ ডেস্ক :

    বিভিন্ন দিবস উপলক্ষে কত রকমের অফারের ছড়াছড়ি দেখা যায়। তবে এবার সামনে এসেছে এক বিচিত্র ঘটনা। চুমুর সুযোগ দিচ্ছেন বিশ্বের সবচেয়ে বড় ঠোঁটের অধিকারী তরুণী। এ সুযোগটি দেওয়া হচ্ছে খ্রিষ্টানদের বড় দিন ক্রিসমাস উপলক্ষে। যুক্তরাজ্যের সংবাদমাধ্যম দ্য মিররের এক প্রতিবেদেন এ তথ্য জানানো হয়েছে।

    প্রতিবেদনে বলা হয়েছে, চুমুর অফার দিলেও তা সহসাই মিলবে না। এজন্য রয়েছে বিশেষ প্রক্রিয়া। আলোচিত এই নারীকে চুমুর জন্য অংশ নিতে হবে নিলামে। এরপর সেখানে যে সর্বোচ্চ অর্থ দিবে তাকে তিনি এ সুযোগ দেবেন।

    বর্তমানে বিশ্বের সবচেয়ে বড় ঠোঁটের অধিকারী তরুণী হলেন আন্দ্রোয়া ইভানোভা। বুলগেরিয়ার নাগরিক এ তরুণীর বয়স ২৬ বছর। নিজের ঠোঁটের নিয়মিত পরিচর্যাও করে থাকেন তিনি।

    যুক্তরাজ্যের সংবাদমাধ্যম দ্য মিররে শুক্রবার প্রকাশিত এক সাক্ষাৎকারে জানিয়েছে, ইভা নিজের ঠোঁট বড় করতে লিপ ফিলার নিয়েছেন। এছাড়া ঠোঁটের যত্ন নিতে তিনি ২০ হাজার পাউন্ড (প্রায় ২৮ লাখ টাকা) খরচ করেছেন। বর্তমানে তার লক্ষ্য হলো সবচেয়ে বড় গালের অধিকারী হওয়া। এজন্য তিনি নতুন বছরেই কার্যক্রম শুরু করবেন।

    ইভার এমন কর্মকাণ্ডে তার বন্ধু ও পরিবারের সদস্যরা শঙ্কিত। তিনি বলেন, তাদের ধারণা, এর ফলে আমার খারাপ কিছু হবে। এ ছাড়া এগুলোর পরিণতি আরও খারাপ হতে পারে। তারা এমন পরিবর্তন পছন্দ করে না। তাদের কাছে আমি জঘন্য ও নান্দনিক। তবে আমি নিজেকে এভাবে পছন্দ করি।

    বুলগেরিয়ান এ তরুণী বলেন, তিনি প্রেমের জন্য প্রস্তুত। তবে যিনি প্রেম করবেন তাকে তার এ আকৃতি মেনে নিতে হবে। এমন কারোর সঙ্গে তিনি প্রেম করতে চান যিনি তাকে সত্যিকার অর্থে ও পাগলের মতো ভালোবাসবেন। কেননা বিশ্বের সবচেয়ে সুন্দর জিনিস হলো ভালোবাসা।

    তথ্য সূত্র : কালবেলা