১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • আর্ন্তজাতিক >> খেলা
  • আর্জেন্টিনার শীর্ষ ক্লাবের সাথে বাংলাদেশের ৫ ক্লাবের সভা বসবে সোমবার
  • আর্জেন্টিনার শীর্ষ ক্লাবের সাথে বাংলাদেশের ৫ ক্লাবের সভা বসবে সোমবার

    মুক্তি কন্ঠ
    আর্জেন্টিনার শীর্ষ ক্লাবের সাথে বাংলাদেশের ৫ ক্লাবের সভা বসবে সোমবার

    বাংলাদেশের ৫ ক্লাবের সাথে ফুটবল সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করতে সোমবার সভায় বসবে আর্জেন্টিনার অন্যতম শীর্ষ দল ‘ক্লাব অ্যাথলেটিকো রিভার প্লেট’। হোটেল ইন্টারকন্টিনেন্টালে সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত ধাপে ধাপে ক্লাবগুলোর সাথে বসবে রিভার প্লেট।

     

    ১৯০১ সালে প্রতিষ্ঠিত হওয়া আর্জেন্টিনার জনপ্রিয় এই ক্লাবটি বাংলাদেশের ফুটবলে অবদান রাখতে কাজ করতে চায়। সে লক্ষ্যে বাংলাদেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ৫টি ক্লাবকে বেছে নিয়েছে তারা।

     

    রিভার প্লেটের পক্ষ থেকে উপস্থিত থাকবেন ক্লাবটির জাতীয় ও আন্তর্জাতিক ফুটবল স্কুল বিভাগের প্রেসিডেন্ট সেবাশ্চিয়ান পেরেজ এবং উপদেষ্টা গঞ্জালো লামাস। পাশাপাশি ভারতে অবস্থিত আর্জেন্টিনা দূতাবাসের অর্থনৈতিক ও বাণিজ্য বিভাগের প্রধান ফ্রাঙ্কো আগুস্টিন সেনিল্লিয়ানিও উপস্থিত থাকবেন। সকাল ১১টা থেকে শুরু হবে সভা। যেখানে ১১টা থেকে ১২টা পর্যন্ত দেখা করবেন বসুন্ধরা কিংস দলের শীর্ষ কর্মকর্তারা। এরপর দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত আবাহনী লিমিটেডের সাথে সভা করবেন রিভার প্লেটের প্রতিনিধি দল। তারপর এক ঘণ্টা বিরতি রাখা হয়েছে। দেশের অন্যতম ঐতিহ্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাবের দেখা করার সময় ২টা থেকে ৩টা। আর শেষ দুই ঘণ্টার ৩টা থেকে ৪টা শেখ রাসেল কেসি এবং ৪টা থেকে ৫টা পর্যন্ত শেখ জামাল ধানমন্ডি ক্লাব সাক্ষাৎ করবে তাদের সাথে।

     

    সুত্র: যমুনিা টিভি