১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
রাজাকার শ্লোগানধারীদের ছাত্রত্ব বাতিলসহ গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় কার্যকর করার দাবিতে শাহবাগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল উন্মুক্ত হলো ঢাকা-সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইটের দ্বার ৫ কারণে কোপা যাবে আর্জেন্টিনায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের দেশের অর্থনৈতিক অঞ্চলে আরব আমিরাতের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ড. ইউনূস আসামি, উনি এভাবে কথা বলতে পারেন না’ গাজায় মার্কিন যুদ্ধবিরতি প্রস্তাবনার জবাবে যা জানাল ফিলিস্তিনিরা দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঢাবিতে আনন্দ মিছিল
  • প্রচ্ছদ
  • রাজনীতি
  • মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা মহানগর শাখার সভাপতি হাসান ও সম্পাদক তপু
  • মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা মহানগর শাখার সভাপতি হাসান ও সম্পাদক তপু

    মুক্তি কন্ঠ

    মুক্তিকন্ঠ ডেস্ক :

    বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ঢাকা মহানগর শাখার নতুন কমিটিতে সভাপতি আহসান হাবীব হাসান ও সাধারণ সম্পাদক হাসান মাহমুদ তপু নির্বাচিত হয়েছেন।

    শনিবার (১০ ফেব্রুয়ারি) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক লিখিত বিজ্ঞপ্তিতে দুই (২) সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ঢাকা মহানগর শাখার আংশিক কমিটি প্রকাশ করা হয়েছে।

    বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক গতিশীলতা নিশ্চিতকরণের লক্ষ্যে ঢাকা মহানগর শাখার পূর্বের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এই নতুন কমিটি ঘোষণা করা হলো।

    ঢাকা মহানগরে বসবাসরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদেরকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ঢাকা মহানগর শাখা অগ্রণী ভূমিকা পালন করবে। ঢাকা মহানগরে বসবাসরত আগ্রহী বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সাংগঠনিক কর্মকাণ্ড বিবেচনাপূর্বক স্বল্প সময়ের মধ্যে নবগঠিত আংশিক কমিটির অন্যান্য শূন্য পদে পদায়ন করতে হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।