১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
রাজাকার শ্লোগানধারীদের ছাত্রত্ব বাতিলসহ গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় কার্যকর করার দাবিতে শাহবাগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল উন্মুক্ত হলো ঢাকা-সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইটের দ্বার ৫ কারণে কোপা যাবে আর্জেন্টিনায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের দেশের অর্থনৈতিক অঞ্চলে আরব আমিরাতের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ড. ইউনূস আসামি, উনি এভাবে কথা বলতে পারেন না’ গাজায় মার্কিন যুদ্ধবিরতি প্রস্তাবনার জবাবে যা জানাল ফিলিস্তিনিরা দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঢাবিতে আনন্দ মিছিল
  • প্রচ্ছদ
  • বিনোদন
  • বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেকের রহস্যজনক পোস্ট
  • বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেকের রহস্যজনক পোস্ট

    মুক্তি কন্ঠ

    মুক্তিকন্ঠ ডেস্ক :

    ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি। বেশকিছু দিন ধরেই গুঞ্জন উঠেছে তাদের সংসার ভাঙন নিয়ে। এ নিয়ে চলছে নানা আলোচনা। এর মধ্যেই রহস্যজনক পোস্ট দিলেন অভিষেক।

    সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন অভিষেক। যা দেখে আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে ডিভোর্সের জল্পনা। থেমে নেই নেটিজেনরা। পোস্টকে ঘিরে নানা রকম মন্তব্য করছেন তারা।

    আনন্দ চুলানি নামক এক ব্যক্তির পোস্ট ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেন অভিষেক। সেখানে লেখা ‘দ্য ফিয়ার অব ফেইলিং উইল ডেস্ট্রয় ইয়োর ড্রিমস। লার্নিং ফ্রম ফেইলিউর উইল বিল্ড ইয়োর ড্রিমস।’ যার মানে হলো- হেরে যাওয়ার ভয় স্বপ্নকে নষ্ট করে দেয়। কিন্তু ব্যর্থতা থেকে শিক্ষা নিলে সেটা আপনার স্বপ্নকে বাস্তব করে তোলে।

    আলোচিত এই দম্পতির বিচ্ছেদ নিয়ে যতই জল্পনা চলুক না কেন, কিন্তু কেউই এ বিষয়টি নিয়ে মুখ খুলছেন না। তবে বিটাউনে গুঞ্জন রয়েছে— বচ্চন পরিবারের সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক নেই ঐশ্বরিয়ার। এমনকি মেয়ে আরাধ্যাকে নিয়ে আলাদাই থাকছেন এই নায়িকা।

    সূত্র : কালবেলা