১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • মতামত >> রাজনীতি >> শিক্ষা >> সারাদেশ
  • বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ বেবোবি শাখার আংশিক কমিটি ঘোষণা
  • বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ বেবোবি শাখার আংশিক কমিটি ঘোষণা

    আল-আমিন মাসুম

     

     

    বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) রংপুর শাখার নতুন আশিক কমিটি  কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটি।

     

    গত বরিবার ( ২৮ জানুয়ারি ২৩) কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পদাক আল মামুন স্বাক্ষরিত এক লিখিত বিজ্ঞপ্তিতে কমিটির নাম প্রকাশ করে ।

    বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সাংগঠনিক গতিশীলতা নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী এক (০১) বছরের জন্য আংশিক কমিটি নিম্নে অনুমোদন দেওয়া হলো। বিবৃতিতে বলা হয়েছে যে,বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ এর গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক গতিশীলতা নিশ্চিতকরণের লক্ষ্যে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার পূর্বের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এই নতুন কমিটি ঘোষণা করা হলো।

     

    ২১ সদস্যের উক্ত আংশিক কমিটিতে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ে ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী এমরান চৌধুরী আকাশ এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ে গণিত বিভাগের শিক্ষার্থী মোঃ আহসান হাসান হাবীব সৌরভ।

    সহ- সভাপতি দায়িত্ব পালন করবেন মেহেরাজ হোসেন, মিজানুর রহমান সিদ্দিক, শয়ন সাহা, শিহাব প্রধান, এস এম নাহিদ এবং যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন নাঈমুল ইসলাম নিরব, কাউসার আহমেদ, ফাইরুজ তানজিম জিম শরিফুল ইসলাম, ফাতিউল ইসলাম শোভন।

    এ ছাড়াও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন কবেন মেহেদী হাসান তারেক, হাসিবুল হাসান, শোয়েব আক্তার, আদিত্য রায় সবুজ, সাকিব উল্লাহ, এবং প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করবেন আবুল খায়ের জায়ীদ

    দপ্তর সম্পাদকের দায়িত্বল শাকিল আহম্মেদ, সদস্য আরিফা খাতুন ও মেহেরাজুল ইসলাম ।