১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
রাজাকার শ্লোগানধারীদের ছাত্রত্ব বাতিলসহ গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় কার্যকর করার দাবিতে শাহবাগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল উন্মুক্ত হলো ঢাকা-সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইটের দ্বার ৫ কারণে কোপা যাবে আর্জেন্টিনায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের দেশের অর্থনৈতিক অঞ্চলে আরব আমিরাতের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ড. ইউনূস আসামি, উনি এভাবে কথা বলতে পারেন না’ গাজায় মার্কিন যুদ্ধবিরতি প্রস্তাবনার জবাবে যা জানাল ফিলিস্তিনিরা দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঢাবিতে আনন্দ মিছিল
  • প্রচ্ছদ
  • অপরাধ >> সারাদেশ
  • বরযাত্রীদের পাতে ‘মাংস কম দেওয়ায়’ সংঘর্ষে প্রাণ গেল বরের বাবার
  • বরযাত্রীদের পাতে ‘মাংস কম দেওয়ায়’ সংঘর্ষে প্রাণ গেল বরের বাবার

    মুক্তি কন্ঠ

    নীলফামারীর জলঢাকা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বগুলাগাড়ী এরশাদের বাজার এলাকায় বিয়ে বাড়িতে মাংস কম দেওয়ার অভিযোগে বর ও কনে পক্ষের মারামারিতে বরের বাবা নিহত হয়েছেন।

    আজ শনিবার ভোররাত দেড়টার দিকে এঘটনা ঘটে ।

    নিহত নুরু মিয়া (৫২) রংপুরের হাজীরহাট উত্তম বাওয়াই পাড়ার বাসিন্দা।

    এ ঘটনায় জলঢাকা পুলিশ কনের বাবা ও তার প্রতিবেশী এক যুবককে গ্রেপ্তার করেছে।

    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বরের সঙ্গে ১২০ জন আসার কথা থাকলেও ২৫০ জনেরও বেশি আসায় কনের পরিবার বিপাকে পড়ে।

    খাবার পরিবেশনের এক পর্যায়ে বরযাত্রীর কয়েকজন কম মাংস পাওয়ার অভিযোগ তুললে কনের পরিবার জানায়, এত মানুষের খাবারের আয়োজন না থাকায় মধ্যরাতে অল্প পরিমাণ মাংস দেওয়া ছাড়া তাদের আর অন্য উপায় নেই।

    এ নিয়ে কথা কাটাকাটির পর উভয়পক্ষ মারামারিতে লিপ্ত হয়। এতে ১০-১২ জন আহত হন।

    বরের বাবা নুরু মিয়া মাথায় আঘাত পেয়ে মাটিতে ঢলে পড়েন। উপস্থিত লোকজন দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর দ্য ডেইলি স্টারকে বলেন, ‘নিহতের ঘটনায় কনের বাবা আনোয়ারুল্লাহ ও তার প্রতিবেশী বাবলুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

     

    সুত্র: ডেইলি স্টার