১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
রাজাকার শ্লোগানধারীদের ছাত্রত্ব বাতিলসহ গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় কার্যকর করার দাবিতে শাহবাগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল উন্মুক্ত হলো ঢাকা-সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইটের দ্বার ৫ কারণে কোপা যাবে আর্জেন্টিনায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের দেশের অর্থনৈতিক অঞ্চলে আরব আমিরাতের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ড. ইউনূস আসামি, উনি এভাবে কথা বলতে পারেন না’ গাজায় মার্কিন যুদ্ধবিরতি প্রস্তাবনার জবাবে যা জানাল ফিলিস্তিনিরা দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঢাবিতে আনন্দ মিছিল
  • প্রচ্ছদ
  • বিনোদন >> মতামত >> লাইফস্টাইল
  • নারীদের কথা ভেবে উন্মোচিত হলো নতুন ‘গ্লো অ্যান্ড লাভলি’
  • নারীদের কথা ভেবে উন্মোচিত হলো নতুন ‘গ্লো অ্যান্ড লাভলি’

    মুক্তি কন্ঠ

    মুক্তিকন্ঠ ডেস্ক :
    ঢাকার রেডিসন ব্লু হোটেলের বলরুমে রবিবার সন্ধ্যায় প্রায় ১০০ নারীর গ্লোকে সেলিব্রেট করলো ব্র্যান্ড গ্লো অ্যান্ড লাভলি। সময়ের শুরু থেকে নারীদের পাশে থাকা ব্র্যান্ডটি এই সন্ধ্যাকে ডেডিকেট করেছে এগিয়ে যাওয়া গ্লোয়িং ইনফ্লুয়েন্সারদের।

    ইভেন্টের হোস্ট হিসেবে ছিলেন অভিনেত্রী সাবিলা নূর ও সারা আলম। গ্লোয়িং সন্ধ্যায় সাবিলা মোড়ক উন্মোচন করেন নতুন গ্লো অ্যান্ড লাভলি সিরাম ক্রিমের। মঙ্গলবার (২১ নভেম্বর) প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
    বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিকাল ৪টার দিকে হলে আসতে থাকেন ইনফ্লুয়েন্সাররা। প্রোডাক্ট রিভিলের পর সাবিলা ইনফ্লুয়েন্সারদের সঙ্গে কিছুক্ষণ গল্প করেন। পরে ডিনার ও জন কবিরের মিউজিক্যাল পারফরম্যান্স উপভোগ করেন তারা।

    এতগুলো গ্লোয়িং মুখকে এক ছাদের নিচে দেখে অনেক এমপাওয়ারিং লাগছে জানিয়ে ব্র্যান্ড হিসেবে গ্লো অ্যান্ড লাভলির সঙ্গে কাজ করার কারণ হিসেবে সাবিলা বলেন, যে ব্র্যান্ডটি সব সময় এ দেশের নারীদের কথা ভাবে, তাদের চিন্তা-চাহিদা ও স্বপ্নের কথা ভাবে। তাদের কথা ভেবেই ৪৫ বছরে প্রথমবার ব্র্যান্ডটি নিজের ফর্মুলেশনে পরিবর্তন এনেছে। যোগ করেছে নতুন স্কিন টেকনলজি।

    বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সব নারীর কথা ভেবে ব্র্যান্ডটি লঞ্চ করেছে নতুন গ্লো অ্যান্ড লাভলি মাল্টিভিটামিন সিরামযুক্ত ক্রিম, যা দেবে ৪০ শতাংশ বেশি উজ্জ্বলতা। সিরামের মতো একটি ইম্পর্টেন্ট স্কিন কেয়ার প্রোডাক্টকে সবার হাতের নাগালে নিয়ে আসার জন্য গ্লো অ্যান্ড লাভলিকে ধন্যবাদ জানান সব ইনফ্লুয়েন্সার।

    তথ্য সূত্র : কালবেলা