১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
রাজাকার শ্লোগানধারীদের ছাত্রত্ব বাতিলসহ গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় কার্যকর করার দাবিতে শাহবাগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল উন্মুক্ত হলো ঢাকা-সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইটের দ্বার ৫ কারণে কোপা যাবে আর্জেন্টিনায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের দেশের অর্থনৈতিক অঞ্চলে আরব আমিরাতের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ড. ইউনূস আসামি, উনি এভাবে কথা বলতে পারেন না’ গাজায় মার্কিন যুদ্ধবিরতি প্রস্তাবনার জবাবে যা জানাল ফিলিস্তিনিরা দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঢাবিতে আনন্দ মিছিল
  • প্রচ্ছদ
  • বিনোদন
  • এপ্রিলে টাইগারের সঙ্গে যোগ দিচ্ছে পাঠান
  • এপ্রিলে টাইগারের সঙ্গে যোগ দিচ্ছে পাঠান

    মুক্তি কন্ঠ
    শাহরুখ খান এবং সালমান খান বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম। বলিউডের এই দুই কিংবদন্তি সম্প্রতি ‘পাঠান’ চলচ্চিত্রে একসঙ্গে হাজির হয়েছিলেন। তাদের জাদুকরী রসায়ন দিয়ে থিয়েটারে ঝড় তুলেছিলেন এই জুটি। দীর্ঘ সময় পর পর্দায় সালমান এবং শাহরুখ তাদের ‘করণ অর্জুন’ বন্ধন পুনরায় তৈরি করতে সক্ষম হয়েছেন এবং তাদের বন্ধুত্বের মাধ্যমে দর্শকদের বিনোদন দিয়েছেন।এবার পাঠানের সফলতার পর দুই তারকাকে আবারও একসঙ্গে দেখা যাবে সালমান খানের আসন্ন চলচ্চিত্র ‘টাইগার ৩’-এ।

     

    ‘পাঠান’ যশ রাজ ফিল্মস-এর স্পাই ইউনিভার্সের একটি অংশ যার মধ্যে সালমানের ‘টাইগার’ সিরিজ এবং হৃতিক রোশনের ‘ওয়ার’ রয়েছে। দর্শকদের জন্য সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো, সালমানের আসন্ন ‘টাইগার ৩’-এ একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এই ঘোষণা আগেই এসেছিল। কিছুদিন আগে গুঞ্জনও শোনা গেছে যে শাহরুখ শীঘ্রই যোগ দিতে যাচ্ছে টাইগারের শুটিংয়ে।

     

    সম্প্রতি একটি বিশেষ সূত্রে জানা গেছে, শাহরুখ এপ্রিলে ‘টাইগার ৩’-এ তার দৃশ্যটির শুটিং করবেন। এপ্রিলের শেষের দিকে মুম্বাইয়ে তার বিশেষ উপস্থিতির জন্য টাইগারের সেটে যোগ দেবেন শাহরুখ। সূত্রটি আরো জানিয়েছে, ‘এই শুটের বিষয়টি সম্পূর্ণরূপে গোপন রাখা হয়েছে, তবে ‘টাইগার ৩’-এ দুই সুপার স্পাই আবার দেখা হচ্ছে। ‘পাঠান’-এর একটি দৃশ্যে সালমান তার মিত্র শাহরুখকে বলেছিলেন যে তিনি একটি গুরুত্বপূর্ণ মিশনে যাচ্ছেন। তাই ‘পাঠান’-এই মিশনে টাইগারের সঙ্গে যোগ দেবেন।’

    মনীশ শর্মা পরিচালিত এবং আদিত্য চোপড়া প্রযোজিত ‘টাইগার ৩’-এর ফার্স্ট লুক গত বছর উন্মোচন করা হয়েছিল। এতে সালমান খানের সঙ্গে আরো অভিনয় করছেন ইমরান হাশমি ও ক্যাটরিনা কাইফ। ২০২৩ সালের দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘টাইগার ৩’। 

    সূত্র : পিঙ্কভিলা