১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • মতামত >> রাজনীতি >> সারাদেশ
  • আ’লীগ নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে আমৃত্যু কাজ করার শপথ নিলেন পলক
  • আ’লীগ নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে আমৃত্যু কাজ করার শপথ নিলেন পলক

    মুক্তি কন্ঠ

    গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নাটোর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

    আজ শুক্রবার বেলা ১১টায় নাটোর জেলা আওয়ামী লীগ এবং আইসিটি মন্ত্রণালয়ের পক্ষ থেকে পৃথকভাবে জাতির পিতার সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীদের শপথ বাক্য পাঠ করান আইসিটি প্রতিমন্ত্রী।

    শপথে পলক বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে একজন সাহসী সৈনিক হিসেবে আমৃত্যু কাজ করবো। মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে যে বাংলাদেশ পেয়েছি সেই স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় প্রয়োজনে নিজের জীবনকে বিসর্জন দেওয়ার জন্যও প্রস্তুত থাকবো। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি আদেশ নির্দেশ অক্ষরে অক্ষরে পালনের জন্য প্রস্তুত থাকবো। হে আল্লাহ সর্বশক্তিমান, আমাকে এই শপথ রক্ষা এবং পালনের শক্তি দিন।

    এর আগে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদ এবং মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন পলকসহ নাটোর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

    এ সময় নাটোর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও নাটোর-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি ও সাবেক যুব এবং ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোরের সংরক্ষিত মহিলা আসনের এমপি রত্না চৌধুরী, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুনসহ নবনির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     

    সুত্র: সমকাল