১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বিনোদন
  • অনন্ত আম্বানির ঘড়ি দেখে মুগ্ধ জাকারবার্গের স্ত্রী
  • অনন্ত আম্বানির ঘড়ি দেখে মুগ্ধ জাকারবার্গের স্ত্রী

    মুক্তি কন্ঠ

    মুক্তিকন্ঠ বিনোদন ডেস্ক :

    ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে যোগ দিয়েছেন দেশ-বিদেশের বড় বড় ব্যক্তিত্বরা। তিন দিনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান শেষ হচ্ছে রোববারই। বিয়ের এই অনুষ্ঠানে হাজির হয়েছেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ এবং গুগলের সিইও সুন্দর পিচাই, ইভাঙ্কা ট্রাম্পসহ আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় ব্যক্তিত্ব।

    প্রি-ওয়েডিং অনুষ্ঠানের অনেক ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এরমধ্যে ইন্সটাগ্রামে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মার্ক জাকারবার্গের স্ত্রী প্রিসিলা চ্যান অনন্তের ঘড়ি দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন।

    ভিডিওতে দেখা গেছে, অনন্ত আম্বানির সঙ্গে কথা বলতে বলতে জাকারবার্গের স্ত্রী প্রিসিলার চোখ পড়ে অনন্ত আম্বানির ঘড়ির উপর। ঘড়িটি দেখে তিনি রীতিমতো মুগ্ধ হয়ে যান। ঘড়ি নিয়ে তিনি অনন্ত আম্বানির সঙ্গে কথাও বলেন। তিনি বলেন, ঘড়িটি দুর্দান্ত। এটা দেখতে দারুণ। জাকারবার্গও এ প্রসঙ্গে জানান, আমিও এই বিষয়টা তাকে বলেছি।

    আম্বানির পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানির ঘড়ির দাম কত, এ সম্পর্কে স্পষ্ট করে না জানা গেলেও মিডিয়া রিপোর্ট অনুযায়ী- এই ঘড়ির আনুমানিক দাম রয়েছে ১৪ থেকে ১৮ কোটি টাকা। এটি পাটেক ফিলিপের গ্র্যান্ডমাস্টার চাইম ঘড়ি, যা দেখে আসলে প্রিসিলা চমকে গিয়েছিলেন। বহু মূল্যবান এই ঘড়িটির মধ্যেও অনেক ফিচার রয়েছে। এই ঘড়িতে রয়েছে রিভার্সিবল কেস, বিশেষ ধরনের ডায়াল ও আরও নানা ধরনের উন্নতমানের প্রযুক্তি।

    একাধিক রিপোর্টে দাবি করা হচ্ছে, অনন্তের এই ঘড়িতে বসানো রয়েছে হীরা, পান্না, চুনির মতো বহুমূল্য পাথরও। যদিও আম্বানি পরিবারের তরফে এই ঘড়ির বিষয়ে কোনও কিছুই জানানো হয়নি। সোশ্যাল মিডিয়ায় অনন্ত ও প্রিসিলার এই ভিডিও কিন্তু রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এই ভিডিও দেখার পর সোশ্যাল মিডিয়ায় অনেক মিম হতেও দেখা গেছে।

    জানা যায়, অনন্ত আম্বানির প্রি-ওয়েডিং ঘিরে গুজরাটের জামনগরে আন্তর্জাতিক ব্যক্তিত্বদের নিয়ে চাঁদের হাট বসেছে। অনুষ্ঠানে হাজির হয়েছেন ইভাঙ্কা ট্রাম্প, সস্ত্রীক মার্ক জাকারবার্গ, বিল গেটস, সুন্দর পিচাইসহ বড় বড় অতিথিরা। দেশের স্বনামধন্য অতিথিদের মধ্যে হাজির ছিলেন বলিউডের তিন খান শাহরুখ, আমির ও সালমান। এছাড়াও, রণবীর-দীপিকা থেকে শুরু করে বলিউডের অন্য অতিথিরাও এই অনুষ্ঠানে হাজির ছিলেন। ক্রিকেট জগতের নক্ষত্রেরাও আমন্ত্রণ পেয়েছিলেন এই অনুষ্ঠানে।

    সূত্র : ঢাকা পোস্ট